Main Menu

নোয়াখালী সুবর্ণচরে মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র ও  মুক্তিযোদ্ধাদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী সুবর্ণচরে মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র ও মুক্তিযোদ্ধাদের উপর নির্যাতনের প্রতিবাদে এবং প্রশাসন থেকে স্বাধীনতা বিরোধী রাজাকারদের অপশারণের দাবিতে মানববন্ধন করে ‘‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’’ সুবর্ণচর উপজেলা শাখা। শুক্রবার সকাল ১০ টায় সুবর্ণচর উপজেলা মুক্তি চত্তরে উক্ত মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন সুবর্ণচর উপজেলার মুক্তিযোদ্ধা  সাবেক কমান্ডার মরহুম মাওলানা হাবিব উল্যাহ মিয়ার পুত্র ‘‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’’ সুবর্ণচর শাখার সভাপতি রাশেদ নিজাম, আলহাজ্ব কাজী নজরুল ইসলাম,মোঃ জসিম ,সহ সভাপতি ছানা উল্যাহ, আবদুর রহিম, মোঃ মাহবুব, ইকবাল, মোঃ মামুন  প্রমূখ সুবর্ণচর উপজেলার সকল মুক্তিযোদ্ধার সন্তান এবং মুক্তিকামী জনসাধারণ এতে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশে এখন ও অনেক প্রশাসনিক দায়িত্বে নিয়োজিত আছেন। যারা ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিনিয়ত দেশকে ধ্বংশের দিকে ঠেলে দিচ্ছে। এবং মুক্তিযোদ্ধা কোটা নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের কে অতিদ্রুত আইনের আওতায় আনা উচিত।

বক্তারা আরও বলেন, স্বাধীনতার ৪৬ বছর  পার হওয়ার পরে ও অনেক মুক্তিযোদ্ধা নির্যাতনের শিকার হচ্ছেন, সেই সকল মুক্তিযোদ্ধাদের পরিপূর্ণ অধিকার আদায়ে সরকারের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।  

সম্পাদনা / এসএমএ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *