সাতক্ষীরায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর : দখল করতে চায় প্রতিপক্ষ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ :

সাতক্ষীরার শহরের পলাশপোল এলাকার আমিন আলি তার ১০ জন ওয়ারেশের নামে ৫ শতক সম্পত্তি হেবা দলিল করে দেন। সেই জমি থেকে সাতজনের অংশের সাড়ে তিন শতক জমি  দুই বছর আগে ক্রয় করেন ইটাগাছা পালপাড়া এলাকার উজ্জ্বল কুমার সিংহ। সেই জমিতে থাকা সালাম মেশিনারিজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালিয়েছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা জানান জমির মালিক উজ্জ্বল কুমার সিংহ। তিনি বলেন তারা তাকে ভারতে তাড়িয়ে দিতে চায় এবং ওই জমি দোকান দখল করতে চায়। তিনি জানান গত ১০ ফেব্রুয়ারি সরস্বতী পূজা উপলক্ষে দোকানটি বন্ধ ছিল। এই সুযোগে ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম বাবু, আমিন আলির পুত্র ইসমাইল হোসেন বাবু, রফিকুল ইসলাম, আবদুর রহিম, চঞ্চল হোসেন, রাজীব হোসেন ও মুন্সিপাড়ার নির্মল কুমারের পুত্র সোনাসহ কয়েকজন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। তারা ভাংচুর ও লুটপাট করতে থাকলে আমি বাধা দেই।

তারা আমার ওপর হামলা করে আমাকে আহত করে। উজ্জ্বল জানান তারা তাকে হুমকি দিয়ে বলছে তুই এখানে কিভাবে ব্যবসা করিস দেখে নেবো। তার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দিবে। তাকে ভারতে পাঠিয়ে ছাড়বো। সংবাদ সম্মেলন তিনি বলেন তারা তাকে ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে দখলচ্যুত করতে চায়। এর আগে তাদের বিরুদ্ধে ১৪৫ ধারায় ৫৫৯/১৮ মামলা করেন উজ্জ্বল।

সংবাদ সম্মেলনে উজ্জ্বল কুমার তার জমি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষায় সাতক্ষীরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *