Main Menu

রাউজান উত্তর গুজরা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত | বাংলারদর্পন

মোঃ আলাউদ্দিন, চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম রাউজানের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান উত্তর গুজরা উচ্চ বিদ্যালয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও জাঁক-জমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে আজ ০৭ ফেব্রুয়ারি আন্তঃ-হাউজ ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে । 

 

সকালে জাতীয় সঙ্গীত ও বর্নাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান ও অতিথিদের হাউস পরিদর্শনের মাধ্যমে এই প্রতিযোগিতা শুরু হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে উপস্থিত সকলকেই মুগ্ধ করে। পাটিসাপটা, ভাপা পিঠা, চিতই পিঠা, নকশি পিঠা, পুলি পিঠা, দুধ পিঠাসহ প্রায় শতাধিক ধরনের পিঠা প্রদর্শিত হয়েছে  এ উৎসবে।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মানস দাশ গুপ্ত সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি  মোঃ রোশাঙ্গীর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক আমাদের কণ্ঠের ব্যুরো প্রধান মোঃ আলাউদ্দীন, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য জনাব মোঃ হাবিব উল্লাহ ও মোঃ ইসকান্দর হোসেন চৌং এবং প্রবাসী ও বিদ্যালয়ের    প্রাক্তন ছাত্র আজমগীর।

 

ইভেন্টগুলো পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব এমদাদ হোসেন ।

 

পিঠা উৎসবে বিজয়ী হয় মৌলানা আব্দুর রশীদ ও বাবু রূপেন সরকারের নেতৃত্বাধীন হাউস সাম্য।

 

সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয় বাবু দীপঙ্কর বড়ুয়া ও মোঃ জাহেদ হোসেন নুরী নেতৃত্বাধীন হাউস স্বাধীনতা । প্রতিযোগিতা পূর্ণ এই আসরে দূর্বার ও প্রত্যাশা নামের আরো দুইটি হাউস অংশগ্রহণ করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *