Main Menu

ফেনীতে সংযোগ সড়ক নির্মাণের  দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর সংগ্রহ

মোঃশহিদুল ইসলাম:

ফেনীর মহিপাল সার্কিট হাউস রাস্তার মাথা  গ্রুরুত্বপুর্ণ জায়গা যাহা সরকারী/বেসরকারী ও ঊর্ধ্বতন ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ জেলায় ভ্রমণ ও পরিদর্শন কালে জেলা পরিষদ ডাক বাংলো ও অন্যান্য দপ্তরের রেস্ট হাউজে যাত্রা বিরতি ও রাত্রিযাপন করেন এর আশপাশে ৩ টি ইউনিয়ন মিলে প্রায়  ১ লক্ষ সাধারণ মানুষ বসবাস করেন। সবাই জিবনের ঝুঁকি নিয়ে ফেনী শহরে যাতায়াত করে আসছে।

প্রায় গড়ছে দূর্ঘটনা, তাই প্রধানমন্ত্রীর কাছে দাবী জানিয়ে রবিবার ৩ ফেব্রুয়ারী সকাল ৯ ঘটিকার সময় ফেনী সার্কিট হাউজ সড়কের সাথে শহরের একটি সংযোগ সড়ক নির্মাণের দাবীতে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচী পালন করা হয়। এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনের মাধ্যমে উক্ত এলাকার প্রানের দাবী সংযোগ সড়ক নির্মাণ কল্পে সংশ্লিষ্ট কতৃপক্ষের আসু হস্তক্ষেপ কামনা করেন।

এর আগে উপজেলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার খানম রুনা এই ক্যম্পেইনের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে রুনা বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার। জনগণের প্রয়োজনে সরকার কাজ করে যাচ্ছে। এলাকার দুঃখ দুর্দশা লাঘবে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহ্বান জানান । উক্ত অনুষ্ঠানে সহমত পোষণ করে বক্তব্য রাখেন ১৩ নং ওয়াডের আওয়ামী লীগ সভাপতি হাজি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান, ফেনী প্রেস ক্লাবের সহ সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম ভূইয়া, মহিপাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃশহিদ উল্ল্যাহ, ফেনী সার্কিট হাউজ জামে মসজিদ কমিটির সম্পাদক আঃজাব্বার মাষ্টার, প্রফেসর ফয়েজ উল্ল্যাহ, এ্যাডভোকেট রাজু সহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ ।

এছাড়া উপস্থিত ছিলেন দৈনিক ডেসটিনি জেলা প্রতিনিধি জসিম উদ্দিন ফরায়েজী, দৈনিক ডিজিটাল সময়ের প্রতিনিধি মো:শহিদুল ইসলাম, কোব্বাত আহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, পৌর কৃষক লীগের নেতা মির্জা সহ অন্যান্যরা। সামাজিক সংগঠন সোস্যাল হিউম্যান সাপোর্ট ; এর আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শাহ আলম ভূইয়া। রাশেদুল ইসলাম শিল্পী র তত্ত্বাবধানে পুরো অনুষ্ঠানটির সঞ্চলনায় ছিলেন কাফি দিদার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *