Main Menu

বাংলারদর্পন স্পেন প্রতিনিধি মুজিবুর রহমান’র সহায়তায় কয়েকটি প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ 

নাঈম তালুকদার :

সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের  ছাদিরপুর গ্রামের বাসিন্ধা স্পেন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক ও বাংলারদর্পন এর প্রতিনিধির  মুজিবুর রহমান তোতার সহায়তায় দিরাই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ  বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার ( ৩১জানুয়ারী) থেকে রবিবার  তিন দিন ব্যাপী দিরাই উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ ফিমেইল একাডামী,ও পঞ্চগ্রাম  বদলপুর মাদ্রাসা, টানাখালী দারুল কোরঅান মাদরাসা, পাথারিয়া শরীফপুর মাদরসা, ছাদিরপুর মহিলা মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রায় ছয়শত ছাত্র /ছাত্রীদের মাঝে  শিক্ষা উপকরণ বিতরন করা হয়৷ মুজিবুর রহমান পক্ষে সবগুলো শিক্ষা প্রতিষ্টানে শিক্ষা উপকরণ বিতরণ করেন মো. মহতাব মিয়া,।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফিমেল একাডেমীর চেয়ারম্যান জামিল চৌধুরী, প্রঞ্চগ্রাম বদলপুর মাদরাসার প্রেন্সিপাল মাওলানা আবুল ফজল, পাথারিয়া শরিফপুর মাদরসার প্রেন্সিপাল মাওলানা আব্দুর রহিম, টানাখালী দারুল কোরআন মাদরসার প্রেন্সিপাল মাওলানা ইকবাল, ছাদিরপুর মাদরাসার প্রেন্সিপাল মাওলানা হুছাইন আহমেদ প্রমুখ।

 

মুজিবুর রহমান তোতা সাংবাদিকদের জানান, শিক্ষা  জাতির মেরুদণ্ড, দেশে যত দিন যাবত শিক্ষিত মানুষ বৃদ্ধি পাবে ততদিন যাবত দেশ ও জাতির উন্নয়ন হবে।

আর বর্তমান সমাজে যারাই সুশিক্ষিত তারাই এই সমাজের উত্তমলোক। এদের দ্বারা দেশ ও জাতি উপকৃত হবে। আমি অসহায় ছাত্র/ছাত্রীদের  শিক্ষা অর্জনের জন্য আমার সব কিছু বিলিয়ে দিতে চাই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *