দিরাই উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান এডভোকেট খোকন | বাংলারদর্পন 

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে দিরাই উপজেলা পরিষদে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুনামগঞ্জ জজ কোর্টের এপিপি ও দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও দিরাই উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড.শহীদুল হাসমত খোকন দিরাই মধ্য বাজারস্থ উনার নিজ চেম্বারে দিরাইয়ের সাবেক ছাত্রলীগ নেতা, সাংস্কৃতিক কর্মী ও সহপাঠীদের সাথে মতবিনিময় করেন। 

এসময় উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম মাসুম প্রদীপ, দিরাই উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সেক্রেটারি বিশ্বজিত রায় বিষু, যুবলীগ নেতা ও সাংস্কৃতিক কর্মী মৃদুল চৌধুরী, নিপতী রায়, প্রেমা রায়, অনুকূল রায়, কামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম, শিক্ষক মাহমুদ হাসান অলেক, নির্ঝর রায়, বকুল বনিক, জসিম উদ্দিন ও যুবলীগ নেতা শাহীন রেজা, মুশাহিদ মিয়া, হরিধন রায় ও মিনু রায় প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত সবার সহযোগিতা কামনা করে শহীদুল হাসমত খোকন বলেন, হাইস্কুল  জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হই। পরে দিরাই উপজেলা সভাপতি, সিলেট আইন কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও ছাত্রলীগ প্যানেল থেকে সহ সমাজ কল্যাণ সম্পাদক হিসাবে ভূমিকা রাখি।

কর্মজীবনে কোর্টে দলীয় নেতাকর্মীদের পাশে দাড়ানো সহ দিরাই উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক হিসাবে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মকাণ্ড, তৃণমূল পর্যায়ে তুলে ধরতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমাকে দলীয় ভাবে মনোনয়ন দিলে বৃহৎ আকারে জনগণের পাশে দাড়াতে চাই, সেবা করতে চাই।

আমাকে দলীয় মনোনয়ন দিলে ভাইস চেয়ারম্যান পদটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *