Main Menu

সোনাগাজীতে গৃহবধু সোনিয়ার খুনিদের বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন | বাংলারদর্পন 

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :

ফেনীর সোনাগাজীতে গৃহবধু সোনিয়া খুনের ঘটনায় জড়িত স্বামী মোশারফ হোসেনের গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি। শনিবার সকাল ১১টায় উপজেলার ভোরবাজারে অনুৃষ্ঠিত বিক্ষোভে বিভিন্ন শ্রেনি পেশার সহস্রাধিক এলাকাবাসি অংশ- নেন। মানববন্ধনে বিক্ষুব্ধ এলাকাবাসি বলেন, পরিকল্পিতভাবে সোনিয়া কে খুন করেছে তার স্বামী মোশারফ হোসেন। তাকে দ্রুত গ্রেফতার করতে হবে।

 

 

উল্লেখ্য, সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে দোতালা বাসার ছাদ থেকে ফেলে মুসলিমা আক্তার সোনিয়া(২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। ২৩ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ১০টায় ওই গ্রামের বেলায়েত সওদাগরের পুরাতন বাড়ীতে এ ঘটনা ঘটে।বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তার দাপন সম্পন্ন হয়।

নিহত গৃহবধূ ওমান প্রবাসী মোঃ মোশারফ হোসেনের স্ত্রী, আদনান হোসেন তার দেড় বছর বয়সের একটি শিশু সন্তান রয়েছে।

নিহতের ভাই মোঃ পারভেজ জানান,গত ১বছর ধরে উভয়ের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। আগামী শুক্রবার সালিশী বৈঠকের দিনধার্য ছিল। এরই মধ্যে বুধবার (২৩জানুয়ারী) বাসার ছাদ থেকে ফেলে মুসলিমা আক্তার সোনিয়াকে হত্যা করে স্বামী মোশারফ হোসেন ও তার পরিবারের সদস্যরা ।

বৃহষ্পতিবার গৃহবধু সোনিয়া খুনের ঘটনায় স্বামী মোশারফ হোসেন সহ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নিহতের পিতা সিরাজুল ইসলাম। ওইদিন এজাহার নামীয় ৩আসামিকে আটক করেছে মডেল থানা পুলিশ। থানার ওসি মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, এজাহার নামীয় আসামি মোশারফের মা শরীফা খাতুন, ভাবী ফাতেমা বেগম ও নাসিমা বেগমকে তাদের বাড়ী থেকে আটক করা হয়েছে। শুক্রবার ধৃতদের জেলহাজতে প্রেরন করা হয়। অপর আসামিগন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। আটকের চেষ্টা চলছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *