সোনাগাজী উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে জহিরুল আলম যোগ্য

সোনাগাজী প্রতিনিধি:
ভৌগলিক ও অর্থনেতিক কারনে ফেনীর মধ্যে সর্বাধিক গুরুত্বপূর্ন সোনাগাজী উপজেলা। প্রস্তাবিত বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চল, ২০০ মেঘাওয়াট বায়ু ও  সৌর বিদ্যুত প্রকল্প, বীজ সেন্টার স্থাপন সহ সরকারের বহু গুরুত্বপূর্ন প্রকল্পের কাজ চলমান । সে সব বিবেচনায় আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সোনাগাজী উপজেলায় দক্ষ ও যোগ্য চেয়ারম্যান প্রয়োজন।
সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচনে জহিরুল আলম জহির ছাড়াও উপজেলা চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশি বর্তমান চেয়ারম্যান কামরুল আনাম, ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন, উপজেলা আ.লীগ সভাপতি রুহুল আমিন
এবং ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ দীন মোহাম্মদ, পৌর আ.লীগ সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, উপজেলা যুবলীগ সিনিয়র সহ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাছির উদ্দিন রিপন ও চর মজলিশপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের।
উপজেলা আ.লীগ নেতারা মনে করেন, তৃণমূলে যাচাই করে চেয়ারম্যান পদে জনপ্রিয় ও যোগ্য ব্যাক্তিকে মনোনয়ন দেয়া উচিত। অতীত ও বর্তমান বিবেচনা করে দলীয় প্রার্থী দিলেই আওয়ামীলীগের প্রার্থী জিতবে। একই ভাবে উপজেলা ভাইস চেয়ারম্যান পদেও যোগ্য ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেয়ার দাবি জানায় তৃণমূল নেতাকর্মীরা।
আমিরাবাদ ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক আরু মেম্বার বলেন, তৃনমূলে জনপ্রিয় ও সাংগঠনিক ভাবে দক্ষ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম উপজেলা চেয়ারম্যান পদে সকলের চেয়ে যোগ্য প্রার্থী। তিনি আমিরাবাদ ইউপির পর পর দুবার নির্বাচিত চেয়ারম্যান। এছাড়া তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক পদে দায়ীত্বে আছেন ও ফেনী জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন।
আ.লীগ নেতা ও ইউপি সদস্য মো: শামীম বলেন, ২০০১-২০০৯সাল পর্যন্ত চরম দুঃসময়ে জোট সরকারের ব্যাপক নির্যাতন সহ্য করেও তৃনমূল নেতাকর্মীদের পাশে ছিলেন চেয়ারম্যান জহিরুল আলম।
সেসময় ফেনী ও সোনাগাজীতে দলের সকল আন্দোলন সংগ্রামেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। আসন্ন সোনাগাজী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে তিনিই দক্ষ ও যোগ্য।
জহিরুল আলম জহির বলেন, গত উপজেলা নির্বাচনেও দলের মনোনয়ন প্রত্যাশি ছিলেন। সবসময় নেতাকর্মীদের পাশে ছিলেন এবং নির্বাচনি এলাকায় নিয়মিত গনসংযোগ করছেন।মনোনয়ন প্রাপ্তির ব্যাপারে তিনি আশাবাদি।
সম্পাদনায় : সৈয়দ মনির আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *