Main Menu

রাউজান অলিমিয়াহাট স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ | বাংলারদর্পন

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম রাউজানের অলিমিয়া হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার ও পিএসসিতে এ প্লাস প্রাপ্তদের সম্মাননা পুরস্কার অনুষ্ঠানে বক্তারা বলেছেন, রাউজানে আজ শিক্ষার কেন্দ্রে অনেক বৈপ্লবিক পরির্বতন বা উন্নয়ন হয়েছে। সেই উন্নয়ন এবং রাউজানকে পরিচ্ছন্ন রাউজানে পরিণত করছেন ফজলে করিম চৌধুরী। তিনি উপজেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ফিডিং এবং রাউজানের মাটি ও মানুষের জন্য বড় বড় উন্নয়ন প্রকল্পও বাস্তবায়ন করছেন। বর্তমানে শিক্ষাকে বৈল্পবিক পরির্বতন আনতে দায়িত্বশীলদের বিভিন্ন ধরণের দিক-নির্দেশনাও দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

 

গতকাল শনিবার রাউজান পূর্বগুজরা অলিমিয়া হাট সরকার প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ও পিএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত ছাত্রদের সম্মাননাা পুরস্কার প্রদান অনুষ্টান স্কুলে মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির কার্য-নির্বাহী সদস্য সাংবাদিক সাইদুল ইসলাম।

 

স্কুলের প্রধান শিক্ষক জোবায়ের ফারুকের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও স্কুল পরিচালনা পরিষদের সহ-সভাপতি দিদারুল আলম, বিশেষ অতিথি ছিলেন রাউজান প্রেস ক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরী, পূর্বগুজরা পুুলিশ ফাড়িঁ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মহসিন রেজা, মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফোরকান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও সমাজসেবক আবুল কদর, আওয়ামীলীগ নেতা সুজিত বড়ুয়া, ইউপি মেম্বার জমির উদ্দিন বাবুল, আধার মানিক ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মেজবাহ উদ্দিন বদরী। সভায় উপস্থিত ছিলেন স্কুল শিক্ষক জসিম উদ্দিন, মিতাশ্রী দে, পম্পী মল্লিক, হাসিনা বেগম, লাকি আক্তার, প্রিয়াংকা বড়ুয়া, সূর্পনা, সংগিতা চক্রবর্তী প্রমুখ।

 

সরকারের উন্নয়নের সেই ধারাবাহিকতায় রাউজানেও স্থানীয় এমপি ফজলে করিমের নেতৃত্বে দীর্ঘ বছর ধরেই উন্নয়ন কর্মকান্ড এবং সন্ত্রাসমুক্ত রাউজান গড়ার কাজ করছেন। তিনি রাউজানের মাটি ও মানুষের সাথে মিশে আছেন। রাউজানকে পিংক, গ্রিন ও ক্লিন রাউজানে পরিণত করছেন। হাজার হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *