Main Menu

অাশ্রয়ন প্রকল্প : সোনাগাজীতে ৫০পরিবারের মাঝে ঘর ও নাল জমি হস্তান্তর | বাংলারদর্পন

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:

সোনাগাজী উপজেলা চর দরবেশ ইউনিয়নের দক্ষিন চর দরবেশ আদর্শগ্রামে গৃহহীন ৫০ পরিবারের মাঝে আশ্রয়ন প্রকল্পের আওতায় বসতঘরের চাবি, আবাদযোগ্য জমি হস্তান্তর করেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান।
সোনাগাজী উপজেলা প্রশাসন আয়োজিত হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, যারা বাড়ী পেয়েছেন দ্রুত উঠতে হবে, কেউ বসবাসে বিলম্ব করলে তার বরাদ্ধ বাতিল করা হবে। আশ্রায়ন এলাকায় কোন প্রকার অসামাজিক কাজ, মাদক সেবন, ক্রয়, বিক্রয় করা যাবে না । প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে আপনারা মাথা গোজার ঠাঁই পেয়েছেন, তাই সবাই তাঁর জন্য দোয়া করবেন।
শনিবার বিকেলে অাশ্রয়ন প্রকল্প মাঠে হস্তান্তর অনুষ্ঠানে  সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার সোহেল পারভেজ’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) নাছরিন আক্তার, বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন, চর দরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো, চর ছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন প্রমুখ।

জানা যায়, ২০১৭-১৮ অর্থ বছরের আশ্রায়ন প্রকল্পের অধিনে চর দরবেশ ইউনিয়নের দক্ষিন চরদরবেশ আদর্শগ্রামের উপকুলীয় এলাকায় ৪ একর ৪০ শতক খাস জমিতে বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের তত্বাবধায়নে ১০টি পাকা ভবন নির্মান করা হয়।আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের জন্য ১০টি পাকা শৌছাগার, ৫টি গভীর নলকুপ স্থাপন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *