Main Menu

সর্বক্ষেত্রে স্বনির্ভর হতে হবে – ফেনী জেলা প্রশাসক

ফেনী প্রতিনিধি:

 

ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নকে স্বনির্ভর গড়ার লক্ষে ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য, কৈশোরকালীন স্বাস্থ্য সেবা ও পতিত জমি চাষের আওতায় আনার কার্যক্রম শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পূর্ব ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাজিলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মো. মুজিবুল হক রিপনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ইফতেখার আহমেদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা আবু নঈম মো. সাইফুদ্দিন।

সূর্যের হাসি ক্লিনিক ফেনী সদর কর্মকর্তা তছলিম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফাজিলপুর ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক মানিক চন্দ্র পাল ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা জয়নাল আবদীন। এ সময় অন্যান্যের মাঝে ফেনী সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. নেজামউল হক ভূঁঞা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আদর্শ ইউনিয়ন গড়তে ফাজিলপুর ইউনিয়নের প্রত্যেক নাগরিককে এগিয়ে আসতে হবে। শুধুমাত্র খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হলে হবে না, স্বাস্থ্য, শিক্ষা ও কৃষি সর্বক্ষেত্রে স্বনির্ভর হতে হবে। তিনি বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী কোনো জমি পতিত থাকতে পারবে না। সামর্থ্য না থাকলে সমন্বয় করে হলেও আপনার জমি চাষ করতে হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *