কালো আইন বাতিলের দাবিতে ফেনী শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভা

ফেনী।
সড়ক দূর্ঘটনা মামলায় গাড়ী চালক জাকির হোসেন এর যাবজ্জীবন কারাদন্ডের আদেশ পূর্ণবিবেচনা ও কালো আইন বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় ফেনীতেও ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকালে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে কালো আইন বাতিলের দাবিতে ফেনী জেলা ট্রাক (মিনিট্রাক) ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা ট্রাক (মিনিট্রাক) ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য আন্তজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মালেক ভূঞা, সাধারণ সম্পাদক আজম চৌধুরী, সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল কাশেম, আন্তজেলা শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি হাজী পেয়ার আহম্মদ ভূঞা ও পরিবহণ শ্রমিক নেতা আবু সায়েম প্রমুখ। সভা পরিচালনা করেন ফেনী জেলা ট্রাক (মিনিট্রাক) ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আবু শাহীন। এতে বিপুল সংখ্যক শ্রমিক অংশ গ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন পরিবহন শ্রমিকরা পরিশ্রম করে দেশের মন্ত্রী এম.পি সহ সাধারণ নাগরিকদের নিরাপদ যাতায়াতের ব্যবস্থা করে থাকেন। এ ক্ষেত্রে গাড়ী চালককে দূর্ঘটনার জন্য যাবজ্জীবন সাজা প্রদানের আইনটি দুঃখ জনক। তাই  অবিলম্বে কালো আইন বাতিলের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *