Main Menu

সোনাগাজীতে দাখিল পরীক্ষার্থী ছাত্রীর চোখে চুনের পানি নিক্ষেপ

সোনাগাজী   প্রতিনিধি:

সোনাগাজীতে পরীক্ষা শেষে বাড়ী ফেরার সময় দুর্বৃত্তের ছোড়া চুনের পানিতে দাখিল পরীক্ষার্থী নুসরাত জাহান রাফি(১৬) গুরতর আহত হয়েছে। ঘটনাটি বুধবার দুপুরে পৌরসভার কাশ্মির বাজার সড়কের স্বর্নকার ছিদ্দিকের বাড়ীর সামনের রাস্তায় ঘটে ।

আহত পরীক্ষার্থী  পৌরসভার ছোট মৌলভি বাড়ীর মুছা হুজুরের মেয়ে। ঘটনার প্রত্যক্ষদর্শী সোনাগাজী পৌরসভা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন অপু বলেন, বাড়ী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে রিক্সার মধ্যে থাকা ছাত্রিটির চোখে রাস্তার পাশ থেকে অজ্ঞাত দুর্বৃত্ত চুনের পানি নিক্ষেপ করে।এসময় ছাত্রী মাগো চিৎকার করে চোখ ধরে পড়ে যায় দ্রুত তাকে পাশ্ববর্তী পুকুরে নিয়ে চোখ ধুয়ে দিয়ে সোনাগাজী হাসপাতালে প্রেরন করি।

সোনাগাজী হাসপাতালের চিকিৎসক জানান, ছাত্রীর চোখে চুনের পানি নিক্ষেপ করা হয়েছে।তার চোখের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এসআই হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে পলিথিনের মধ্যে পড়ে থাকা চুন জব্দ করে। স্থানীয় এলাকাবাসী জানান,পারিবারীক বিরোধে গত মাসে আহত ছাত্রীদের বসত ঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এঘটনার সাথে পারীবারিক বিরোধের সুত্র থাকতে পারে বলে তারা সন্দেহ করছেন।তবে মুঠোফোনে ছাত্রীর মা শিরিন আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে কোন কিছু জানাতে অপারগতা প্রকাশ করে। মডেল থানার ওসি হুমায়ুন কবির চুনের পানিতে ছাত্রী আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *