Main Menu

ফেনী হানাদার মুক্ত দিবস

শহর প্রতিনিধি :
আজ ৬ ডিসেম্বর ফেনী পাকহানাদার মুক্ত দিবস। ’৭১র এই দিনে মুক্তিযোদ্ধারা সম্মুখ সমরে পাকহানাদার বাহিনীদের পরাজিত করে ফেনীর মাটিতে স্বাধীন বাংলাদেশের পতাকা উড়িয়েছিল। হানাদার মুক্ত দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের জেল রোডে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ। পরে এক একে জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে স্মৃতিস্তম্ভ থেকে এক বর্ণাঢ্য পতাকা শোভাযাত্রা শুরু হয়ে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তে যেয়ে সমাবেশে মিলিত হয়। শোভাযাত্রায় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম সরকার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, সিভিল সার্জন হাসান শাহরীয়ার কবির, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মীর আবদুল হান্নানসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে স্থানীয় তরুণ সংর্ঘ নামে একটি সংগঠন মুক্ত দিবস উপলক্ষে ৭১জন সদস্য পায়ে হেটে ফেনী সীমান্তের ৫০ কিলোমিটার অতিক্রম করার কর্মসূচী পালন করছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *