Main Menu

ফেনীর বিরিঞ্চিতে ভ্রাম্যমান আদালতের অভিযান॥দুই মাদক ব্যবসায়ীর কারাদন্ড

ফেনী প্রতিনিধি->>
ফেনী শহরের মাদকের আখড়া বলে পরিচিত  বিরিঞ্চি এলাকায় সোমবার রাতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত  অভিযান চালিয়েছে। এসময় দুই  মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে ধরে একজনকে এক বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেষ্ট্রেট সোহেল রানা।
আদালত সূত্র জানায়,ওই দিন রাতে দক্ষিণ বিরিঞ্চির মাদক সম্রাট হিসেবে পরিচিত শাহজাহান কে এক দুর্গম এলাকায় পতিত জমিতে বেশ কিছু মাদকসেবী সহ অবস্থান করতে দেখলে তাদেরকে তাড়া করা হয়। এ সময় শাহজাহান পালানোর সময় তাকে হাতেনাতে ধরা হয়। সেই ওই এলাকার মাদক ব্যবসার নিয়ন্ত্রণ করেন । এ সময় সেখান থেকে বেশ কিছু গাজা সহ প্রায় ৮ টি বিদেশী মদের বোতল উদ্ধার করা হয়। আদালত শাহজাহানকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে।
এর আগে একই এলাকায় অত্যন্ত দুর্গম স্থানে অভিযান চালিয়ে গাজা ব্যবসায়ী নুরুল আলমকে তার বাড়িতে গাজা বিক্রির সময় হাতে নাতে ধরে আদালত। ওই সময় তার ঘরে তল্লাশী চালিয়ে প্রায় ৩০০ গ্রাম গাজা উদ্ধার করে। সে ওই এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে তার বেশ নাম রয়েছে। আদালত তাকেও এক বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, দীর্ঘদিন এই এলাকাটি মূলত মাদকের এক মধ্যবর্তী রুট, অন্যান্য এলাকা থেকে এখানে মাদক এসে জমা হয়। এলাকাটি বেশ দুর্গম বলে এটি পরিণত হয়েছে মাদকের স্বর্গরাজ্যে।ইতিপূর্বে কেউ এ স্থান থেকে কোন মাদক ব্যবসায়ীকে আটক করতে পারেনি।মাননীয় প্রধানমন্ত্রীর ওয়ার অন ড্রাগের অংশ হিসেবে ফেনী জেলার মাদক নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের এ ধরণের কার্যকর অভিযান অব্যাহত থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *