Main Menu

অাশুলিয়া ব্যারাকে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা, অপর পুলিশ সদস্য গ্রেফতার

সাভার প্রতিনিধি:প্রকাশঃ ১০-১১-২০১৬।
সাভার উপজেলার আশুলিয়ায় পুলিশ ব্যারাক থেকে পুলিশ কনস্টেবল সাবিনা ইয়াসমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে আশুলিয়া থানা সংলগ্ন পুলিশ ব্যারাকের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জিয়ার নামে এক কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি কনস্টেবল পদে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। ঘটনার পর তিনি থানা থেকে পালিয়ে যান।
আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, পুলিশ সদস্য সাবিনা ইয়াসমিন আত্মহত্যার আগে একটি চিরকুট লিখে গেছেন। এতে কনস্টেবল জিয়ার হোসেনকে তিনি দায়ী করেছেন। আশুলিয়া থানায় যোগদানের পর জিয়ারের সঙ্গে সাবিনা ইয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু জিয়ার হোসেন বিবাহিত হওয়া সত্ত্বেও বিষয়টি সাবিনার কাছে গোপন করেন। কিছুদিন আগে বিষয়টি জানতে পান সাবিনা। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেন।
এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলায় জিয়ার কে গ্রেফতার দেখানো হয়েছে।
সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ জানান, সাবিনা ইয়াসমিন ৫ বছর আগে পুলিশে যোগদান করেন। এক বছর ধরে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। গতকাল দুপুরে খাবার খেতে ব্যারাকে নিজকক্ষে যান সাবিনা। কিন্তু দীর্ঘসময় পরও ফিরে না আসায় সহকর্মীরা সাবিনার কক্ষে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *