Main Menu

এমপির মাথায় মাটির ঝুড়ি :রামুতে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ

 

কক্সবাজার :

রামুতে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণে এমপি কমল কক্সবাজারের রামু উপজেলায় ঝুড়ি মাথায় নিয়ে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণে অংশ নিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। জনসাধারণ, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীদের সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমে সড়ক নির্মাণের এ উদ্যোগ বাংলাদেশের সংসদ সদস্যদের জন্য দৃষ্টান্ত বলে মনে করছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জানা গেছে, গত রবিবার ওই এমপি নিজেই সবাইকে সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমে রামু উপজেলার রাজারকুলে দুই হাজার ফিট লম্বা হযরত মাওলানা আমান উল্লাহ সড়কের মাটি ভরাট কাজ শুরু করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগের কর্মী ও নেতৃবৃন্দও ঝুড়ি মাথায় নিয়ে কাজে নেমে পড়েন। এ কাজে আরো অংশ নেয় রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসা, মাছুমিয়া মাদ্রাসা ও মনসুর আলী আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। এমপির মাটির ঝুড়ি মাথায় নিয়ে স্বেছাশ্রমে রাস্তা নির্মাণের ছবিটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

সাইমুম সরওয়ার কমল এমপি জানান, প্রত্যেক মানুষকে সাধ্যমত সমাজ ও দেশের কল্যাণে কাজ করতে হবে। এখানে আমি একা কিছু করিনি। রাজারকুলের মানুষ বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বেচ্ছাশ্রমে সড়ক নির্মাণে অংশ নেওয়ার মধ্য দিয়ে। ১৫ দিনের মধ্যে রাজারকুল হযরত মাওলানা আমান উল্লাহ সড়কের নির্মাণ কাজ শেষ হবে বলেন তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *