Main Menu

রাণীনগরে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করায় শিক্ষকের মোবাইল জব্দ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে চলতি এসএসসি পরীক্ষার বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালীন সময়ে অবৈধ ভাবে মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে শাহ জালাল উদ্দিন নামের এক শিক্ষকের মোবাইল জব্দ করেছে উপজেলা নির্বাহী অফিসার। পরে ওই শিক্ষক নির্বাহী অফিসারের কাছে এই ধরণের অবৈধ কাজ কখনো করবে না মর্মে একটি মূসলেকা নিয়ে ফোনটি তাকে দিয়ে দেওয়া হয়।

জানা গেছে, রবিবার এসএসসি পরীক্ষার বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষা চলাকালিন সময়ে রাণীনগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নওগাঁর জেলা প্রশাসক ড. আমিনুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব পরিদর্শনে গেলে দায়িত্বরত আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল উদ্দিন পরীক্ষার হল রুমে অবৈধ ভাবে মোবাইল ফোন ব্যবহার করার সময় জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিক ভাবে তার কাছ থেকে মোবাইল ফোনটি জব্দ করে নির্বাহী অফিসারের নিকট দেওয়া হয়। পরে ওই শিক্ষক নির্বাহী অফিসারের কাছে এই ধরণের অবৈধ কাজ কখনো করবে না মর্মে একটি মূচলেকা দিলে ফোনটি তাকে দেওয়া হয়।

এব্যাপারে রাণীনগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব আব্দুস সোবাহান মৃধা জানান, পরীক্ষা চলাকালিন সময়ে জেলা প্রশসাক মহোদয় ও নির্বাহী অফিসার আমার কেন্দ্রে পরিদর্শনে এলে দায়িত্বরত হল সুপার আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহ জালাল উদ্দিনের কাছে মোবাইল পাওয়া গেলে জেলা প্রশাসক তার মোবাইল ফোনটি নিয়ে পরীক্ষা শেষে তা ফেরত দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব জানান, পরীক্ষা হলে অবৈধ ভাবে মোবাইল ফোন ব্যবহার করায় শিক্ষক শাহ জালালের ফোনটি জব্দ করা হয়। পরে মূচলেকার মাধ্যমে তাকে ফোনটি ফেরত দেওয়া হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *