Main Menu

এমপি অদিতিকে বিয়ে করছেন রাহুল গান্ধী | বাংলারদর্পন 

বিশ্বজুড়ে ডেস্ক :

অবশেষে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ভারত কংগ্রেসের প্রেসিডেন্ট রাহুল গান্ধী। বহুদিন থেকেই রাহুলের বিয়ে নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু এবার সত্যিই বিয়ে করতে যাচ্ছেন বলে নিশ্চিত করে ভারতের গণমাধ্যমকে জানিয়েছেন তাঁর বোন প্রিয়াংকা গান্ধীর স্বামী রবার্ট ভদ্র। কনের নাম অদিতি সিং, তিনি উত্তরপ্রদেশের রায়বেরেলির বিধানসভার নির্বাচিত এমপি।

তবে বিয়ের তথ্যটি সত্য কিনা সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। যদিও অন্য কোনো সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। কারণ এর আগে রাহুলের সঙ্গে বিয়ের গুজব উঠলেও অস্বীকার করেছিলেন কনে অদিতি সিং।

ফার্স্টপোস্ট এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে এবং রবার্ট ভদ্রের বক্তব্যের একটি ভিডিও দিয়েছে। তবে কখন কোথায় বিয়ের বাগদান হয়েছে সেটি তিনি এখনো বলেন নি। রবার্ট ভদ্র বলেন, এটা নিশ্চিত। বাগদানের খবরটি সত্য। রাহুল গান্ধীর বাগদান সম্পন্ন হয়েছে, খুব দ্রুত বিয়ে হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমি এবং পুরো ভারতই খুশি। গত ২৫-৩০ বছর ধরে ভারত এই বিয়ের জন্য অপেক্ষা করে আছে। রাহুলকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘বিয়ে করে খুশি থাক।’ এছাড়াও মধুচন্দ্রিমার জন্য রবার্ট তাঁর ফার্মহাউসে ঘোরার জন্য রাহুলকে আমন্ত্রণ জানিয়েছেন।

জানা গেছে, অদিতি সিংয়ের বাবা বিজয় সিং। অদিতি উত্তরপ্রদেশের রায়বেরেলির বিধানসভার নির্বাচিত এমপি, আবার কংগ্রেসের সাবেক প্রেসিডেন্ট এবং রাহুলের মা সোনিয়া গান্ধী রায়বেরেলিতে লোকসভার এমপি। বাগদান অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। এবং সেটা অনেকটা গোপনেই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *