Main Menu

সারাদেশে বন্দুকযুদ্ধে ১০ মাদক বিক্রেতা নিহত | বাংলারদর্পন

নিউজ ডেস্ক :

রাজধানীসহ সারাদেশে চলমান মাদক বিরোধী অভিযানে চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ১০ জন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি নিহত সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত মধ্যরাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় এসব মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মধ্যরাতে রাজধানীর দক্ষিণখান থানার আশিয়ান সিটি মাঠ এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে খুকু সুমন নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

রাজধানীর বাইরে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেহালা এলাকায় মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান চালানো হয়। উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক ব্যবসায়ী মোকাদ্দেস ও টাইটান আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দু`জনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুমিল্লার মুরাদনগরের গুঞ্জর বেড়িবাঁধে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলি হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় বাতেন ও লিটন নামের দুই মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা কওরেন।

যশোর শহরের রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দু`দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি চলছে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মানিক ও আছিরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া ও ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে একজন করে নিহত হয়। পুলিশের দাবি, নিহতরা সবাই তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

গত ১৪ দিনে ‘বন্দুকযুদ্ধে’ নিহতের সংখ্যা ১০০ ছাড়াল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *