সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধির লক্ষে ফুলবাড়ীতে মতবিনিময় সভা

 

মাে. আফজাল হােসেন, দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের  ফুলবাড়ীতে সাম্প্রদায়ীক সম্প্রতি বৃদ্ধির লক্ষে, গত সােমবার বিকেলে স্থানীয় শ্যামাকালি মন্দির প্রাঙ্গন, মন্দির পরিচালনা কমিটি ও থানা পুলিশের যৌথ উদ্দােগ্যে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে ।

মতবিনিময় সভায়, মন্দির কমিটির সভাপতি ও সাবেক পর কাউন্সিলর জয় প্রকাশ গুপ্ত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মাে ফয়জুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজলা আওয়ামীলীগর সভাপতি মাে. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মাে মুশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসদ আলী,  পূজা উদযাপন পরিষদর  ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক অমর চাঁদ গুপ্ত অপু, কাজিহাল  ইউপি চয়ারম্যান মাঃ মানিক রতন ও পরসভার প্যানল ময়র মাে   মামুনুর রশিদ চৌধুরী। এতে অন্যান্যর মধ্যে ব্যবসায়ী সমিতির মাঃ কামরুজ্জামান শাহ, মন্দির কমিটির সাধারণ সম্পাদক জয় রাম প্রসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণ চদ্র সরকার, রামকৃষ্ণ সেবাশ্রমের মহারাজ উজ্জল চদ্র বর্মচারী প্রমূখ।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন শ্রেনীর পেশাজিবী সামাজিক ও রাজনৈতিক প্রতিনিধি এবং ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা উপ¯িত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *