Main Menu

ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত | বাংলারদর্পন 

জানে আলম শেখ, ঠাকুরগাও  : ঠাকুরগাঁওয়ের ভাতারমাড়ী ফার্ম এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আফতাফুল ইসলাম (৩৮) নামের একজন নিহত হয়েছেন। পুলিশ দাবি করেছে, তিনি মাদক ব্যবসায়ী ছিলেন। বুধবার (২৩ মে) ভোর ৪টার দিকে বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে এই অভিযান চালায়। এসময় বালিয়াডাঙ্গী থানার ওসি সাজেদুর রহমানসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হন বলেও পুলিশ জানিয়েছে।

আফতাফুল ইসলাম ৩৮ জেলার বালিয়াডাঙ্গী থানার বড় পলাশবাড়ি ইউনিয়নের পাড়ুয়া গ্রামের ভেলসা মোহাম্মদের ছেলে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে আফতাবুল ইসলামকে তার বাড়ি থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আফতাবুলের স্বীকারোক্তি অনুযায়ী তার সহযোগীদের ধরতে অভিযানে যায় পুলিশ। তাকে নিয়ে পীরগঞ্জের দিকে যাওয়ার সময় ভাতারমাড়ী ফার্ম সংলগ্ন বনবাড়ি এলাকায় গেলে একদল দুর্বৃত্ত পুলিশের ওপর গুলি ছুড়ে।

এবং তারা আফতাবুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান ও একই থানার সাব ইন্সপেক্টর খায়রুজ্জামান তাদের গুলিতে আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে আফতাবুল ঘটনাস্থলেই নিহত হন। আহত পুলিশ কর্মকর্তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আফতাফুল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন থানায় মোট ১৯টি মামলা আছে, যার মধ্যে ১২টিই মাদকবিরোধী আইনে দায়ের করা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *