Main Menu

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের বাড়ি থেকে ৭২ ব্যাগ ভর্তি অর্থ-গহনা জব্দ

আন্তর্জাতিক ডেস্ক- মালয়েশিয়ার সদ্য সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের বাড়িতে তল্লাশি চালিয়ে ৭২ স্যুটকেস ভর্তি নগদ ক্যাশসহ মূল্যবান জিনিসপত্র জব্দ করেছে পুলিশ। জাতীয় নির্বাচনে পরাজয়ের এক সপ্তাহ পর তার দুর্নীতি এবং অর্থ-পাচার তদন্তের অংশ হিসাবে পুলিশ এ তল্লাশি চালিয়েছে বলে জানা গেছে।
তল্লাশিতে ২৮৪ বাক্স ভর্তি হাতব্যাগ, ৭২ ব্যাগ ভর্তি অর্থ ও গহনা জব্দ করেছে পুলিশ। শুক্রবার সকালে নাজিব সংশ্লিষ্ট প্যাভিলিয়ন রেসিডেন্সে তল্লাশি চালিয়ে এসব জব্দ করে পুলিশ। এ খবর দিয়েছে দ্য স্টার অনলাইন।
দেশটির তদন্ত কর্মকর্তা অমর সিং বলেন, কুয়ালালামপুরের একটি বর্ধিত কনডমিনিয়াম নাজিব রাজাকের সাথে সংযুক্ত কয়েকটি অ্যাপার্টমেন্ট থেকে এ মূল্যবান জিনিসগুলো জব্দ করা হয়।
তিনি অারও বলেন, দুর্নীতি এবং অর্থ-পাচার তদন্তের অংশ হিসাবে এ অভিযান চালানো হয়েছে। কেননা, রাষ্ট্রীয় তহবিল থেকে নাজিবের সহযোগীরা ৪.৫ বিলিয়ন ডলার চুরি করেছে বলে মার্কিন তদন্তকারীদের অনুসন্ধানে উঠে এসেছে।
পুলিশ নাজিবের অন্যান্য সম্পদেরও অনুসন্ধান করেছে জানিয়ে অমর সিং বলেন, কাউকে কোনো ধরনের হেনস্থা করার ইচ্ছা আমাদের নেই। আমরা শুধু আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি।
#বাংলারদর্পন।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *