Main Menu

শেখ হাসিনা ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয় – আবুল বাশার

দাগনভূইয়া প্রতিনিধি :

শেখ হাসিনা ক্ষমতা এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আর খালেদা জিয়া ক্ষমতায় এলে দেশ দুর্নীতিতে প্রথম হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার।রবিবার বিকেলে দাগনভূইয়া রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে তৃণমূল বৈঠক ও মহিলা সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আজ বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে পৌঁছেছে। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীনতা অর্জন করেছে। আর স্বাধীনতার পর আমরা বর্তমানে শেখ হাসিনা নেতৃত্বে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ করেছি। এই অর্জন বাংলাদেশের মানুষের জীবন গতি আরও পাল্টে যাবে। সমাবেশে শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আগামি নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান।

সমাবেশে বক্তব্য রাখেন,রাজাপুর ইউপির চেয়ারম্যান কাশেদুল ইসলাম বাবর,জেলা পরিষদের সদস্য রাবেয়া আক্তার রাবু,দাগনভূইয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের,গোলাম বেলাল,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক মিন্টু,প্রচার সম্পাদক জিয়া উদ্দিন মাসুদ,কাউন্সিলর মনিরুজ্জামান সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন রতন,বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম, সাবেক যুবনেতা শাহজাহান প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *