Main Menu

প্রধানমন্ত্রীর কাছে গোলাম রাব্বানীর মায়ের খোলা চিঠি | বাংলারদর্পন

নিউজ ডেস্ক ;

শ্রদ্ধেয় বড় আপা

আমার সহস্র কোটি সালাম দোয়া প্রেরণ করিলাম। আশা করি কোটি কোটি মানুষের দোয়া আর ভালবাসায় কুশলেই আছেন। আমি সাবেক ছাত্রলীগ নেত্রী ,ভাষা সৈনিক রাজৈর থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক আপনার প্রিয় কাকা মরহুম শামসুদ্দিন আহমেদের মেয়ে তসলিমা আজাদ। আমিও রাজৈর ডিগ্রি মহাবিদ্যালয়ে অধ্যয়রনত অবস্থায় ছাত্রলীগ করি। শামসুদ্দীন আহমেদের মেয়ে ছাত্রলীগ করার কারণে ১৯৮৪ সালে একরাত আপনার সান্নিধ্য থাকার সুযোগ হয়েছে।

১৯৭৫ সালে ১৫ আগষ্টের আগে ও পরে আওয়ামীলীগ করার কারণে আব্বার জীবনে আমাদের পরিবাবের ওপর যে সকল নির্যাতন হয়েছে, তা আপনার সাথে সাক্ষাৎ করে দীর্ঘদিনের পুন্জিভূত ব্যাথা ও কষ্টের কথা বলতে চাই । আপনি জনগনের মাঝে নিজেকে বিলিয়ে একটু হলেও হালকা হয়েছেন কিন্তু আমাদের পরিবারের ব্যাথা কারও সাথে ভাগ করতে পারি নাই। আশা করি আপনি আপনার অতি মূল্যবান সময় আমার জন্য বরাদ্দ করে আমার মূল্যবান কথা গুলো শুনবেন। নতুবা আমাদের পরিবারের সকলের বুকের মাঝে কঠিন ব্যাথা পোষণ করে মরতে হবে।

শুভেচ্ছান্তে,

তসলিমা আজাদ

পিতা: মরহুম শামসুদ্দীন

প্রতিষ্ঠা আওয়ামীলীগ সভাপতি

রাজৈর থানা।

উল্লেখ্য, তসলিম আজাদ জনপ্রিয় ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানীর মা। তার দুই ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী বড় ছেলে বাংলাদেশ ছাত্রলীগের ত্যাগী তৃণমূল ছাত্রলীগের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং মানবতার ফেরিওয়ালা খ্যাত বাংলাদেশ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানীর।

ছোট ছেলে গোলাম রুহানী পুলিশ ক্যাডার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *