Main Menu

কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষ,আহত-২ | বাংলারদর্পন

গিয়াস উদ্দিন রনি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাটির রাস্তার নির্মাণ কাজকে কেন্দ্র করে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।

৫ মে শনিবার সকাল ১০টায় উপজেলার চরহাজারী ইউপির ১নং ওয়ার্ডের আবুল কালাম ডিলারের বাড়ির সামনে,এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুই জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদের ৪০দিনের কর্মসূচির ১লক্ষ টাকার মাটির রাস্তার কাজ চলাকালিন,ক্ষমতাসীনদলের উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য এনায়েত হোসেন ছোটনের সাথে চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইবনে ফয়সল জুয়েল’র মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান,এ ঘটনায় ছোটন এবং জুয়েল একে অপরের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ পত্র দায়ের করেন।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানা যায়,পূর্ব শক্রতার জের ধরে এই ঘটনা ঘটেছে। তারা একে অপরের জাত শক্র হিসেবে এলাকাবাসীর কাছে পরিচিত। তারা দু’ নেতা একই ওয়ার্ডের বাসিন্দা এবং তারা দীর্ঘদিন দুই গ্রুপে বিভক্ত হয়ে ক্ষমতাসীন দলের রাজনীতি করে যাচ্ছে। তাদের গ্রুপিংয়ে প্রায় এলাকায় বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়। যা প্রায় ১০ বছর যাবত চলমান পরিস্থিতি। এলাকাবাসী হতাশা ব্যক্ত করে বলেন,এ পরিস্থিতি থেকে উত্তরণের কোন লক্ষণ এবং উদ্যোগ নেই?

অন্যদিকে সংঘর্ষে আহত ২ নেতা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেন।

এ বাপ্যারে স্বেচ্ছাসেবকলীগ নেতা ছোটন এবং জুয়েলের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *