Main Menu

আলাউদ্দিন নাসিমের পিতা ও ভাইকে দেখতে ইউনাইটেড হাসপাতালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আবু ইউসুফ মিন্টু:-

বাধ্যক্যজনিত কারণে অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট সমাজ সেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী (৮৫) এবং তার ছেলে বিশিষ্ট ব্যাংকার জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পুকে দেখতে শুক্রবার ঢাকার ইউনাইটেড হাসপাতালে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,

শুক্রবার মন্ত্রী ওবায়দুল কাদের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ্য পিতা-পুত্রের পাশে বেশ কিছু সময় অবস্থান করেন এবং তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন, চিকিৎসকের সাথে কথা বলেন। এই সময় উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

এপ্রিলের শুরু থেকে গুথুমা কেবিএ আজিজ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও এনসিসি ব্যাংকের সিনিয়র ভাইস পেসিডেন্ট জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়েন। গত ৮ এপ্রিল রোববার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। অবস্থার উন্নতি হলে গত সপ্তাহে সিঙ্গাপুর থেকে দেশে এনে পুনরায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে বাধ্যক্যজনিত রোগে অসুস্থ্য হওয়ায় তার পিতা ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী কে গত সপ্তাহ একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আলাউদ্দিন আহমেদ চৌধুরীর পরিবারের একটি সুত্রে জানা গেছে বর্তমানে পিতা পুত্র দুজনে ভাল আছেন। জালাল উদ্দিন চৌধুরী পাপ্পুকে উন্নত চিকিৎসার জন্য পুনরায় সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি চলছে। চলতি সপ্তাহে তার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকের সাক্ষাতের দিন ধার্য রয়েছে। তাদের দ্রুত রোগমুক্তি ও সুস্থ্যতার জন্য সকলে কাছে দোয়া কামনা করেছেন। ইতিমধ্যে তাদের রোগমুক্তির জন্য উপজেলার বিভিন্ন মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *