বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে অনলাইন প্রেস ইউনিটির অালোচনা সভা 

ফেনী প্রতিনিধি :

 

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে  আজ বৃহস্পতিবার সকালে ফেনীর বাংলারদর্পন কার্যালয়ে অনলাইন প্রেস ইউনিটি ফেনী শাখার অায়োজনে অালোচনা সভা অনুৃষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি শুকদেব নাথ তপন বক্তব্যে বলেন, সংবাদপত্রের স্বাধীনতা নেই । যার ফলে নিজের মালিকানাধীন পত্রিকা ” ফেনীর আলো বন্ধ রেখেছি। ফেনী রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি শুকদেব আরো বলেন, সাংবাদিকদের জন্য নিরাপত্তা ও সু- রক্ষা আইন প্রয়োজন।

অনলাইন প্রেস ইউনিটি ফেনী জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম জাহাঙ্গীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নান্টু লাল দাস এর সঞ্চালনায় অারও বক্তব্য রাখেন যুগান্তর প্রতিনিধি  এবং ফেনী রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারণ যতন মজুমদার, অনলাইন প্রেস ইউনিটি ফেনী জেলা শাখার উপদেষ্টা এড, জাহাঙ্গীর আলম নান্টু , সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির আহমদ, ফুলগাজী উপজেলা প্রেসক্লাব সভাপতি কবির আহমদ নাছির, , অনলাইন প্রেস ইউনিটি ফেনী জেলা শাখা কমিটির সহ –সভাপতি ও ছাগলনাইয়া উপজেলা সমকাল প্রতিনিধি সুমন প্রমুখ ।

মুক্ত সাংবাদিকতা ও গণমাধ্যমের দাবিতে সারা বিশ্বে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশেষ গুরুত্বের সঙ্গে দিনটি পালন করা হচ্ছে। ১৯৯৩ সাল থেকে জাতিসংঘের ঘোষণার পর প্রতিবছর ৩ মে দিনটি পালন করা হয়।

 

#বাংলারদর্পন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *