Main Menu

ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনালের উদ্বোধন  | বাংলারদর্পন 

জানে-আলম (শেখ) : দীর্ঘ ৩০ বছর পর ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনালের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

শুক্রবার বিকেলে সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় ট্রাক টার্মিনালের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। উদ্বোধন শেষে ট্রাক টার্মিনাল চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনাল না থাকার কারণে রাস্তায় যানজটের সৃষ্টি হতো। এতে করে চরম দুর্ভোগ পোহাতে হতো সাধারণ মানুষদের। সাধারণ মানুষদের কথা চিন্তা করে আমরা ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনালের ব্যবস্থা করেছি। এখন মানুষ শান্তিমতো চলাফেরা করতে পারবে।

 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষদের কথা চিন্তা করে ঠাকুরগাঁওসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

 

ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংলরি-কাভার্ট ভ্যান মালিক সমিতির সভাপতি মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ অ্যাপোলো।

 

এ ছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংলরি-কাভার্ট ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নুদ্দীন, সাধারণ সম্পাদক ভুট্টু মিয়া প্রমুখ।

 

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংলরি-কাভার্ট ভ্যান মালিক ও শ্রমিক ইউনিয়নের তত্ত্বাবধানে প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে ট্রাক টার্মিনাল নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *