ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে হানাদার মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

গীতি গমন চন্দ্র রায় গীতি।।   ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে হানাদার মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, এ ডব্লিউ এম রায়হান শাহ অনুষ্ঠিত হয় ।ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জ উপজেলা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে হানাদার মুক্ত দিবস অনুষ্ঠিত হয়।

পীরগঞ্জ মুক্তিযুদ্ধ কমপ্লেক্সে থেকে র‌্যালীটি শুরু করে উপজেলা পরিষদ হয়ে বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ এসে র‌্যালীটি শেষ হয়।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন  পীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইব্রাহিম খান বক্তব্যে বলেন , অনেক কষ্টে দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে আজকে আমরা স্বাধীন এবং সার্বভৌমত্ব বাংলাদেশ পেয়েছি এই দিনটি আমাদের জন্য গৌরবময়  প্রতি বছরের ন্যায় ৩ রা ডিসেম্বর মুক্ত হানাদার দিবস পালন করে থাকি মুক্তিযুদ্ধের ইতিহাসের কথা বলে শেষ করা যাবেনা আগামী প্রজন্মের জন্য এই ইতিহাস সাক্ষ্য রবে আজ আমরা স্বাধীন, স্বাধীন দেশে বাস করি তাই আপনারা সতর্ক থাকবেন স্বাধীনতাবিরোধী আলবদর রাজাকার জামাত শিবির ষড়যন্ত্র থেকে সজাগ থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ  মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার নুরুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণচন্দ্র রায় , বীর মুক্তিযোদ্ধা একরামুল হক , উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহ্বায়ক নূর নবী চঞ্চল প্রমুখ। উল্লেখ্য বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা কমান্ডারগন এবং বিভিন্ন  গণমাধ্যমের সংবাদকর্মীরা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *