Main Menu

পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে সিএমপি’র সংবাদ সম্মেলন | বাংলারদর্পন

প্রেস বিজ্ঞপ্তি

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম মহানগরীর ডিসি হিল সংলগ্ন নজরুল স্কয়ার চত্বর এবং সিআরবি শিরিষ তলায় আগামী ১৪/০৪/২০১৮খ্রিঃ তারিখ রোজ শনিবার বাংলা নববর্ষ ১৪২৫ বঙ্গাব্দ উপলক্ষে পহেলা বৈশাখে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপনে আগত দর্শনার্থীদের সুষ্ঠু চলাচলের জন্য নিম্খিত স্থানগুলোতে সকাল ০৬.০০ ঘটিকা হতে সন্ধ্যা পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

 

ডিসি হিল কেন্দ্রিক ঃ

 

১)নন্দনকানন (পুলিশ প্লাজা) মোড়, চেরাগী পাহাড় মোড়, এনায়েত বাজার মোড় এবং লাভ-লেইন মোড় (স্মরনিকা ক্লাব) হতে ডিসি হিল অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

 

সিআরবি শিরিষ তলা কেন্দ্রিক ঃ

 

১)কাঠের বাংলো মোড় এবং আটমাসিং মোড় হতে সিআরবি শিরিষ তলা অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

২) নেভাল মোড় হতে উম্মুক্ত বিশ্ববিদ্যালয়-সিআরবি মোড় এবং শিশু পার্ক গোলচত্ত্বর মোড় হতে সিআরবি অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

৩) ঐদিন বিকাল ০৫.০০ ঘটিকা হতে কাঠের বাংলো থেকে আটমাসিং অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না এবং আগত যানবাহন সিআরবি সাত রাস্তা হয়ে চলাচল করবে।

 

পতেঙ্গা সী-বীচ কেন্দ্রিক ঃ

 

১)বাটার ফ্লাই মোড় হতে নেভাল একাডেমীর গেট হয়ে ওয়েষ্ট পয়েন্ট মোড় পর্যন্ত উক্ত রুটে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

২)কাটগড় মোড় এবং ওয়েস্ট পয়েন্ট মোড় হতে সী-বীচ অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

 

বাংলা নববর্ষ ১৪২৫ বঙ্গাব্দ সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের নিমিত্তে ও সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা এবং জনস্বার্থে উল্লেখিত নির্দেশনাগুলো সকল প্রকার যানবাহনের চালক ও যাত্রীসাধারণ’সহ সংশ্লিষ্টদের সকলকে মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *