Main Menu

জমি সংক্রান্ত বিরোধের জের-বসতবাড়িতে হামলা আহত ৩ 

 

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বাঘিয়া গ্রামে জমিজমা বিবাদের জের ধরে আকবর খানের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর । এ সময় বাধা দিতে গিয়ে মহিলা সহ ৩জন আহত হয়।

 

আহতরা হলো, মোঃ আকবর খান (৭৫), আকবর খানের স্ত্রী সখিনা বেগম (৬০), আকবরের নাতি মোঃ সবুজ (২৫)  আহতারা রাজবাড়ী সদর হাসপাতালে ৫দিন চিকিৎসাধীন ছিলেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২০ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিনে ওবাত খান ও তার ১০-১২ জনের একটি দল নিয়ে আকবর খানের বাড়িতে হামলা চালায় এবং বাধা দিতে গেলে আকবর খান সহ পরিবারের ৩ জন গুরুতর আহত হয়।

 

স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

এই ব্যাপারে রাজবাড়ী সদর থানায় আকবর খানের মেয়ে শান্তি খানম বাদী হয়ে ৭জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।

 

মামলার এজাহার ভুক্ত আসামীরা হলো, ১ ওবাদ খানের ছেলে সজিব খান (২২), ২ মৃত বদর উদ্দিন খানের ছেলে ওবাদ খান (৫৫),৩  ওবাদ খানের স্ত্রী মোমেনা বেগম (৪৫), ৪ ফজলু মিয়ার ছেলে নয়ন শেখ (২০), ৫ সালাম শেখের ছেলে হৃদয় শেখ (২১), ৬ ওবাদ খানের মেয়ে জামেলা (২৫) ও সুবর্ণা (২০)।

 

এঘটনায় আসামী পক্ষ মোঃ ওবায়েত খানের মেজ মেয়ে জামিলা খাতুন জানান, আকবর খানের সাথে ৫৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত ঝামেলা চলে আসছিল। আমাদের জমি তারা জোর করে দখল করে খায়।আমরা জমিতে দখল নিতে গেলেই তারা আমাদের উপড় হামলা চালায়।গত ২০তারিখে জমির পাশে গরু বাধাকে কেন্দ্র করে আমাদের সাথে কথা কাটাকাটি হয়।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ শওকত হাসান, জাজান, তিনি ঘটনাস্থল পরিদশন করেছেন,  সরেজমিনে গিয়ে তদন্ত করে যতদূর জানতে পেরেছি ঘটনা সত্য।এহামলার সাথে জড়িত আসামীদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খুব তারাতি তাদের কে গ্রেফতার করা হবে।

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *