Main Menu

সাংবাদিককে দেখে নেয়ার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা : বিএমএসএফ নিন্দা ও প্রতিবাদ

 

নিউজ ডেস্ক :

ভান্ডারিয়ায় শিক্ষকের প্রাইভেট বানিজ্যের পক্ষ নিয়ে দৈনিক দক্ষিনাঞ্চল পত্রিকার প্রতিনিধি জিয়াউল ইসলাম জিয়াদকে হুমকি দিলেন আ’লীগের স্বপন সিকদার ও ফায়জুল রশিদ খসরু নামের দুই নেতা।  আজ শনিবার রাত ৯টার দিকে ওই সাংবাদিককে ফোনে ডেকে নিয়ে অফিসের দরজা আটকিয়ে অকথ্য ভাষায় গালাগাল ও মেরে ফেলার হুমকি দেয় বলেও অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবী জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। শনিবার রাত ১১টায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

এ ঘটনায় রোববার সকাল ১১টায় ভান্ডারিয়া বিএমএসএফ কার্যালয়ে  জরুরী বৈঠক অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, ভান্ডারিয়া ৬৮ নং হাই সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সজল কুমারের বিরুদ্ধে প্রাইভেট পড়তে বাধ্য করার অভিযোগে অভিভাবকরা গত ২৮ মার্চ উপজেলা চেয়ারম্যানের নিকট অভিযোগ দেয়। এর প্রেক্ষিতে সাংবাদিকরা বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করলে আ’লীগের ওই নেতারা শিক্ষকের পক্ষ নিয়ে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি প্রদান করে এবং সাংবাদিক জিয়াউল ইসলাম জিয়াদকে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় ভান্ডারিয়ায় সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *