Main Menu

দক্ষিণ সুনামগঞ্জের পল্লীতে হাজী আবুল কালামের গণসংযোগ 

 

নিজস্ব প্রতিবেদক :

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের মৌখলা গ্রামে গণসংযোগ করেছেন  আগামী জাতীয় সংসদ নির্বাচনে  আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি  হাজি আবুল কালাম।

 

আজ শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জের পল্লীতে সর্বস্তরে মানুষের সাথে তিনি সাক্ষাত করেন। গণসংযোগ শেষে তিনি এক সংক্ষিপ্ত উঠোন বৈঠকে করেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়ানোর সুযোগ করে দিয়েছেন। বিশ্বের দেশগুলো আজ বাংলাদেশকে উন্নয়নের রুল মডেল হিসাবে দেখছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী আজ বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী। সবই হচ্ছে আল্লাহ তায়ালার অশেষ কৃপা এবং বিশ্ব মানবতার নেত্রীর হাতের ছোঁয়া। আমরা যদি আমাদের চোখের দেখা ইতিহাসের দিকে তাকাই তাহলে বুঝতে পারবো একদিন যারা আমাদেরকে ভিক্ষুক হিসাবে দেখতো আজ তারা সমীহ করে চলে। তিনি আরও বলেন সত্যি আমি গর্ববোধ করি, আমি আওয়ামী লীগের একজন কর্মী হতে পেরেছি বলে। আমি নিজেকে সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার মমতার জালে জড়িয়ে রাখতে চাই। তিনি বলেন আমি জননেত্রী শেখ হাসিনার সাথে কিছুদিনপুর্বে দেখা করেছি এবং আগামী সংসদ নির্বাচনে নিজের প্রার্থীতার কথা বলেছি। নেত্রী আমাকে বলেছেন এলাকায় তৃণমূলকে সুসংগঠিত করার জন্য তাই আমি দক্ষিণ সুনামগঞ্জের প্রায় প্রতিটি গ্রামে গ্রামে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করে যাচ্ছি। সবাই আমাকে স্বাদরে গ্রহণ করছে এবং সবধরণের সাহায্য সহযোগীতার আশ্বাস দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমি আজ মৌখলা গ্রামে আপনাদের মাঝে এসেছি। আপনারা আমাকে দোয়া, আশির্বাদ এবং সহযোগিতা করবেন। উপস্থিত সবাই তাঁকে স্বাগত জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের সাধ্যমতো সাহায্য সহযোগীতার আশ্বাস দেন।

 

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর নুর খাঁন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, প্রচার ও প্রকাশণা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ওলামা লীগের সভাপতি সুহেল খাঁন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *