Main Menu

দক্ষিণ সুনামগঞ্জে পাগলী সাজনা বেগম মা হয়েছেন ! 

 

মো. নাইম তালুকদার :

 

মা পাগলী  সাজনার  কোলে ধবদবে সাদা একটি কন্যা  সন্তান।আজ চার দিন অতিবাহিত হলেও এই কন্যা সন্তানের বাবার পরিচয় মেলেনি। কন্যা সন্তানকে বুকে জড়িয়ে বসে আছে পাগলী সাজনা বেগম ।কিন্তু কে তার বাবা এখনও সে বলতে পারছে না  । এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে  রবিবার সকালে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া বাজারে।

এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে। তবে এই হৃদয় বিদারক ঘটনা নিয়ে স্থানীয় ব্যবসায়ীরা মুখ  খুলছেন না। বাজারে শতশত ব্যবসায়ীরা থাকলেও কেউ নিয়ে কথা বলতে রাজী নয়। সুত্র জানায়, পাগলী পাথারিয়া সুরমা হাইস্কুলের পাশে সে বেশির ভাগ রাত্রিযাপন করতো।  বাজারে  ভাটি থেকে আসা বেজ সম্প্রদায়ের  ছায়ারুন বেগম নামের এক মহিলা জানান, পাগলী সাজনা বেগমকে ইদানীং দেখতে পাচ্ছি সে গর্ভবতী অবস্থতায় বাজারে ঘূরাঘুরী করছে,আমি তাহাকে কয়েক দিন যাবত সেবা যত্ন করছি। গত বুধবার সে আমার কুড়ের ঘরের  পাশে এসে বেধনায় ভূগার পর তার একটি কন্যা সন্তান জন্ম নেয়। এ যাবত সে আমার ঘরে আছে। কিন্তু কে তার বাবা সে বলতে পারছে না।

এব্যাপারে পাথারিয়া বাজারে সভাপতি আলী নেওয়াজকে মুঠোফোন একাধিক বার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।

সাধারণ সম্পাদক এইচ আর হাবিব জানান, এই ঘটনা এই বাজারে কোন বিষয় নয়, পাগলী বিভিন্ন জায়গায় থাকে,আমি শুনেছি এই সন্তানের আগে তার দুইটি সন্তান হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *