Main Menu

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান

 

রাজবাড়ী প্রতিনিধি :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শত ব্যবস্ততার মাঝেও আওয়ামী লীগের মনোনয়ন প্রাত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমাবায় উপ-কমিটির সদস্য সলিসিটর মুহাম্মদ মেহেদী হাসান রাজবাড়ী-২আসন-পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি এলাকায় গণ সংযোগে করছেন।

 

মেহেদী হাসান গণ-সংযোগের প্রথম দিনেই রাজধাপুর মাধ্যমিক বিদ্যালয় তার স্কুল জীবনের শিক্ষকে পায়ে হাত দিয়ে সালাম করে ও স্কুলের বর্তমান ছাত্র-ছাত্রীদের কাছ থেকে দোয়া নিয়ে রাজধারপুর বাজার থেকে শুরু করেন তার গণ-সংযোগ।

 

তিনি ২৪ মার্চ শনিবার দুপুরে তার নিজ এলাকা মদাপুর ইউনিয়ন বাওকুরী গ্রাম থেকে শুরু করেন গণ-সংযোগ। পরে বহরপুর, বালিয়াকান্দি বাজার এলাকায় বিভিন্ন ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন এই রাজনীতির নতুন মুখ মেহেদী হাসান। বুকে জড়িয়ে নেন সাধারন মানুষ গুলোকে।

 

মেহেদী হাসান,মদাপুর ইউনিয়নের বাওকুরী গ্রামের মোঃ আব্দুর রহিম মোল্লার ছেলে।

 

দুপুর থেকে শুরু করে সন্ধ্যা রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন রকম উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে দোয়া প্রার্থনা করছেন ভোটারদের কাছ থেকে।

 

প্রচারণার সময় হাট বাজার সহ প্রতেকটি গ্রাম মহল্লায় ছিল উৎসব মুখর পরিবেশ।

 

 

মেহেদী হাসান বলেন, আমি তার মদাপুর ইউনিয়নাবাসীর জন্য যখন যা পেরেছি করেছি নিজের কথা চিন্তা করিনি। তাই আমি জাতীয় নির্বাচনে অংশগ্রহন করে নির্বাচিত হয়ে সাধারন মানুষ আমার পাসে থেকে সেবা করতে চাই।

 

 

তিনি বলেন, আমি আওয়ামী লীগ করি আওয়ামী লীগ আমার রক্তে মিশে এবং যতদিন বাচবো আওয়ামী লীগের রাজনীতি করে যাবো।তিনি বলেন, আমি রাজবাড়ী ২আসন থেকে দলীয় প্রতিক নিয়ে জাতীয় নির্বাচন করতে চাই।আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মননোয়ন দিবেন। যদি আমি মনোনয়ন দল থেকে পাই তাহলে আশা করি মানুষের ভালোবাসায় বিপুল ভোটে বিজয়ী হবো।তিনি আরো বলেন, দল থেকে যদি আমি মনোনয়ন নাও পাই নেত্রী যাকে মনোনয়ন দিবেন আমি তার হয়েই কাজ করবো।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *