Main Menu

জাতীর প্রয়োজনে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে – ব্যারিস্টার আনিসুল ইসলাম 

 

 

ফেনী প্রতিনিধি :

 

ফেনীতে জাতীয় পার্টির আগামী ২৪ মার্চ ঢাকায় মহা সমাবেশ সফল করতে ফেনী-নোয়াখালী ও লক্ষীপুর তিন জেলা, সকল উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় । স্থানীয় পুষ্পনীল কমিউনিটি সেন্টারে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  বন ও পরিবেশ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী, জাতীয় পার্টির সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

প্রধান অতিথির ভাষনে স্থানীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন- জাতীয় পার্টিকে সুসংগঠিত হতে হবে, আগামী নির্বাচনে জাতীর প্রয়োজনে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে এবং পার্টি চেয়ারম্যানের তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা  জাতীয় পার্টির আহবায়ক রিন্টু আনোয়ারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও পার্টি চেয়ারম্যানের তথ্য এবং রাজনৈতীক সচিব বাবু সুনিল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা নাজমা আক্তার, এ্যাড রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইচ চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু,নুরুল ইসলাম নূরু, যুগ্ন-মহাসচিব গোলাম মো: রাজু, সাংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ নূরুল ইসলাম ওমর, সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরী, আমির হোসেন ভূঁইয়া , এ্যাড নুরুল ইসলাম তালুকদার, সাবেক সংসদ মোহাম্মদ উল্ল্যাাহ, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন আজাদ, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় সাধারন সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা,জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ ইফতেখার হাছান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ফজলে এলাহী সোহাগ, শেখ ফায়িজ উল্লাহ্ শিপন।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- ফেনী জেলা থেকে সদস্য সচিব খোন্দকার নজরুল ইসলাম, মিজান শাহ আলম, মজিবুর রহমান বাবুল, এ্যাড. রবিউল হক রবি, নোয়াখালী জেলা থেকে সদস্য সচিব বোরহান উদ্দিন মিঠু, অহিদ উদ্দিন মাহমুদ মুকুল, মোছাদ্দেকুর রহমান, লক্ষীপুর জেলা থেকে সাধারন সম্পাদক এম আর মাসুদ, এম আরিফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, কাজী আবুল খায়ের, সফিকুল ইসলাম দুলাল, মো:হেলাল উদ্দিন, রেজাুল করিম ও জহিরুল ইসলাম, ফেনী জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রেজাুউল গনি পলাশ, সাধারন সম্পাদক আবুল মনসুর নয়ন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিনসহ তিন জেলা ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুরের জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির নেতৃবৃন্দরা।

মধ্যহ্নভোজ শেষে উক্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দরা চট্টগ্রামে উদ্দেশ্যে রওয়ানা করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *