Main Menu

চট্টগ্রামে অপহৃত শিশু  উদ্ধার : অপহরণকারী আটক

চট্টগ্রাম ব্যুরো : সোমবার সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন কাঁঠালবাগান এলাকায় বাসার পাশে খেলছিল মোঃ মনির হোসেন জনির ০৩ বছরের শিশু মোঃ রহিদুল ইসলাম রব্বানী। আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় ছেলেকে বাসার পাশে না দেখে তার মা রোজিনা বেগম (২২) আশেপাশের এলাকায় খোঁজাখুজি করতে থাকে।

এই সময় পাশের বাসার রেশমী আক্তার রুপা (১৫) জানায় যে একজন অপরিচিত লোক বাচ্চাটিকে চকলেট কিনে দেয়ার কথা বলে কোলে করে দোকানের দিকে নিয়ে গেছে। এরপর পাশের দোকানদার মোঃ হায়দার আলী (৩২) জানায় যে বাচ্চাটিকে একজন অপরিচিত লোক তার দোকান হতে চকলেট কিনে দিয়ে রূপসী পাহাড়ের দিকে নিয়ে গেছে। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করে না পেয়ে শিশুঢির বাবা ঘটনাটি র‌্যাব-৭ এর সিপিসি-৩, চান্দগাঁও ক্যাম্পকে জানায়।

সংবাদ পেয়ে র‌্যাব দ্রুত ঘটনাস্থলে যায় এবং শিশুটিকে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে দুপুর ১৫.৩০ ঘটিকার সময় র‌্যাবের আভিযানিক দল খুলশী রূপসী পাহাড়ের গহীন জঙ্গলে অভিযান চালিয়ে অপহরণের ০৫ ঘন্টা পর শিশু মোঃ রহিদুল ইসলাম রব্বানী (০৩) কে উদ্ধার করে এবং অপহরণকারী মোঃ লোকমান হাকিম (৪০), পিতা-মৃত হায়দার আলী, গ্রাম-উত্তরকুল (মিয়াজী বাড়ি), থানা-লাকসাম, জেলা-কুমিল্লাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে গত ০৩/০৩/১৮ খ্রিঃ তারিখে অসৎ উদ্দেশ্য নিয়ে লাকসাম থেকে চট্টগ্রাম এসে খুলশী থানাধীন কাঁঠালবাগান এলাকার মধুশাহার আস্তানার পিছনের পাহাড়ে একটি পরিত্যক্ত বাসায় আশ্রয় নেয়। আজ সকাল বেলা সুযোগ বুঝে সে শিশুটিকে চকলেট ও চিপস্ খাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে। সে পূর্বেও এধরনের কাজের সাথে জড়িত ছিল বলে জানা যায়। 

 

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিম সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *