Main Menu

লালমনিরহাটে নৌকায় ভোট চাইলেন বিএনপির উপজেলা চেয়ারম্যান !

 

মোঃ ইউনুস আলী :

মন্ত্রীর ভালোবাসা আদায় করতে গিয়ে এবারে প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট চাইলেন, লালমনিরহাটের আদিতমারী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী।

এনিয়ে জেলা জুড়ে বিএনপি নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

২১ ফেব্রুয়ারি আদিতমারী উপজেলা প্রশাসন আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, ভাষা সৈনিকগণের সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে বিএনপির এ নেতা অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ নুরুজ্জামান আহমেদ’র উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্য কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী আগামী নির্বাচনে তার পক্ষে ভোট চাইলেন।

এসময় বিএনপি’র এ নেতা সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও তাকে বিপুল ভোটে জয় লাভ করার জন্য অনুরোধ করেন।

এসময় মঞ্চে উপবিষ্ট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ:লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সিরাজুল হক বলতে থাকেন, তিনি কি আ’লীগে যোগদান করছেন?

বিশেষ অতিথির বক্তব্যে সিরাজুল হক বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী যা বলেছেন, এটা ষোল কোটি মানুষের বক্তব্য।

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এসময় অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ মোঃ নবিউর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা,ওসি হরেশ্বর রায় প্রমুখ।

আ’লীগ নেতার পক্ষে বিএনপি’র নেতার ভোট চাওয়া প্রসঙ্গে বীরমুক্তিযোদ্ধা আজিম মিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়নের জোয়ার দেখে তিনি আ’লীগে যোগদান করার জন্য প্রকাশ্যে এ ভোট প্রার্থনা করেছেন।

আদিতমারী উপজেলা বিএনপি’র সভাপতি আমিনুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, আসলে তিনি পাগলের মতো প্রলেপ বকছেন। তিনিও বিষয়টি শুনেছেন বলে দাবী করে আরও বলেন, বিষয়টি নিয়ে জেলার সিনিয়র নেতাদের সাথে কথা বলা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *