Main Menu

ফেনীতে নকল ঘি বিক্রি করায় দুই ব্যবসায়ীর অর্থদন্ড

 

ফেনী প্রতিনিধি :

ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষণে আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি,২০১৮) মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

 

তিনি জানান, ফেনীর ভিতরের বাজারে অনুমোদীনহীনভাবে নকল ঘি সহ আটক করা হয় ফেনীর তাকিয়া রোডের বড় বাজারের নতুন বাজার রোডে ব্যবসায়ী মো: আনোয়ার হোসেনকে। ভি আই পি ও শাহী ব্রান্ডের ঘি বিক্রি করছিলেন তিনি। এই দুটো কোম্পানির কোন অস্তিত্ব নেই, এবং এখানে ব্যবহৃত বিএসটিআই এর সিল নকল। এ সময় মো: আনোয়ার হোসেনকে (৪০) ৫০,হাজার/- টাকা অর্থদন্ডে দন্ডিত করেন আদালত। জব্দ করা হয় ৪শ ৮ কেজি ঘি।

 

এ সময় শহরের পৌর হকার্স মার্কেটে এই নকল ঘি বিক্রির দায়ে বন্দুয়া এন্টারপ্রাইজের আবুল বাশারকে (৩১) ২০হাজার/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। জব্দ করা হয় ১০ লিটার ঘি। পরে জব্দকৃত ঘি ধ্বংস করা হয়।

 

এছাড়াও অভিযান পরিচালনা করা হয় ফেনীর পেট্রোল পাম্প গুলোতে। পাম্পগুলো হল কলেজ রোডের মেসার্স আব্দুল কুদ্দুস পাম্প, মহিপালের হাজী নজির আহম্মেদ ফিলিং স্টেশন, মহিপাল ফিলিং স্টেশন, স্টার লাইন ফিলিং স্টেশন, মুহুরী ফিলিং স্টেশন। এ সময় পাম্পগুলোতে মাপে ডিজেল, অকটেন ও পেট্রোল সঠিক পাওয়া যায়।

 

 

 

এই অভিযানে উপস্থিত ছিলেন বিএসটিআই পরিদর্শক সাইফুর রহমান, ফিল্ড অফিসার আশিকুজ্জামান, পদ্মা, মেঘনা, যমুনা ওয়েলের ডেপুটি সেলস অফিসার,  স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *