Main Menu

সামনে জাতীয় নির্বাচন ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: গোয়ালন্দে কাজী ইরাদত আলী

 

 

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে তোলপাড় : সমাধানে সিনিয়র নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

১১ ফেব্রুয়ারী রবিবার বিকেল সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

গত কয়েক দিন যাবদ সামাজিক যোগাযোগ মাধ্যমে কেন্দ্র থেকে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি দেওয়া হয়েছে এমন খবরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ফেসবুকে শুরু  হয় তোলপাড় পক্ষে বিপক্ষে স্থানীয় ছাত্রলীগ নেতাদের একের পর এক সট্যাটাস। গোয়ালন্দ ছাত্রলীগে দেখা দেয় বিভক্তি।

 

এ কমিটির বিষয় নিয়ে নিজের ব্যক্তিগত ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব।

 

ছাত্রলীগের এমন সময়ে সমস্যা সমাধানে লক্ষে এগিয়ে আসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।যার আগমনে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা দাড়ায় একটি প্লাটফর্মে। যার নেতৃত্বে জেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ-সংগঠন এগিয়ে যাচ্ছে।

 

দীর্ঘ ২ঘটনার মতবিনিময় শেষে কাজী ইরাদত আলী ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্যেশ্যে বলেন, সামনে জাতীয় নির্বাচন এমন সময়ে নিজেদের মধ্যে কোন রকম বিবেদ রাখা যাবেনা। কাধে কাধ মিলিয়ে দলকে শক্তিশালী করতে হবে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন, আমরা তার পক্ষে কাজ করবো।তাই বলছি আগে যে কমিটি ছিলো সেটি বহাল থাকবে, এবং যে কমিটি বর্তমানে কেন্দ্র থেকে অনুমতি পাওয়া সে কমিটি সাংগঠকিন কোন কাজ করতে পারবে না।আমরা জেলার নেতৃবৃন্দ এই বিষয়ে বসে সিদ্ধান্ত নিব তার পরে নতুন কমিটি দেওয়া হবে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী।

 

মত বিনিময় সভায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরুজ্জামান ইসলামের সভাপতিত্বে , অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি , দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নরুল ইসলাম মন্ডল, যুবলীগের সাধারণসম্পাদক মোঃ নজরুল ইসলাম মন্ডল, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *