Main Menu

কঠোর অবস্থানে পুলিশ : দ্বিতীয় দিনেও সোনাগাজীতে বিক্ষোভ করতে পারেনি বিএনপি

 

ফেনী প্রতিনিধি: বেগম জিয়ার সাজার প্রতিবাদে  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  বিকালে  উপজেলা বিএনপি ও যুবদল-ছাত্রদল পৃথকভাবে বিক্ষোভ কর্মসূচি পালনের প্রস্তুতি নেয়। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ সোনাগাজী বাজার সহ পৌর এলাকার বিভিন্ন স্থানে সতর্ক অবস্থান নেয়।  উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেন্টু,  পৌর বিএনপির সভাপতি ভিপি দুলাল  ও উপজেলা যুবদলের সাধারন সম্পাদক খুরশিদ আলম ভূঞার বাড়ির সামনে পুলিশ পৃথকভাবে অবস্থান নেয়। 

অপরদিকে, সোনাগাজী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে অাওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের  নেতাকর্মী শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সোনাগাজী বাজারের জিরোপয়েন্ট ও আ’লীগ কার্যালয়ে অবস্থান নেয়। মেয়র জনগনের জান মাল রক্ষায় অাইন শৃঙ্খলা বাহিনিকে সহযোগীতার জন্য দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছি, অাগামীকাল ও নেতাকর্মীরা উপস্থিত থাকবে।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেন্টু ও উপজেলা যুবদলের সাধারন সম্পাদক খুরশিদ আলম ভূঞা জানান, প্রস্ততি থাকা স্বত্বেও  দলীয় নেতাদের বাড়ির সামনে পুলিশের  অবস্থানের কারণে সোনাগাজীতে বিক্ষোভ মিছিল করতে পারেনি তারা।

 

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, নাশকতা ঠেকাতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

প্রসঙ্গত; ৭ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায়  ৫ বছরের কারাদন্ড প্রদান করায় বিএনপি শুক্রবার জুমার নামাজের পর সারাদেশে বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *