Main Menu

শীতলক্ষ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার ★ বাংলারদর্পন

 

নারায়ণগঞ্জ সংবাদদাতা,

২২ জানুয়ারি ২০১৮।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে পারভেজ আহমেদ (২০) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার বড়ালু গ্রামে শীতলক্ষ্যা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

নিহত পারভেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি রূপগঞ্জের বড়ালু এলাকায়।

পারভেজের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদুর রহমান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারভেজ আহমেদ স্থানীয় মেঘনা শ্রমজীবী সমবায় সমিতিতে খণ্ডকালীন চাকরি করতেন। গতকাল রোববার রাত আটটার দিকে সমিতির টাকার হিসাব বুঝিয়ে দেওয়ার জন্য মোবাইল ফোনে কল করে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি নিখোঁজ। আজ সকালে শীতলক্ষ্যা নদীর পাড়ে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত শিক্ষার্থীর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানান ওসি। তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মেঘনা শ্রমজীবী সমবায় সমিতির তিনজন জাহাঙ্গীর, সোহাগ ও শারমিনকে আটক করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *