Main Menu

৫ জানুয়ারি সারাদেশে সমাবেশ করবে আ.লীগ

ঢাকা- আগামী ৫ জানুয়ারি দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এদিন জেলা-উপজেলা পর্যায়ে সমাবেশ করা হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৃহস্পতিবার এ কর্মসূচি ঘোষণা করেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি সফল করতে ঢাকা মহানগর ও তার আশপাশের জেলা সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের সঙ্গে এ যৌথসভা করা হয়।

ওবায়দুল কাদের জানান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে ধানমন্ডির রাসেল স্কয়ারে এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সমাবেশ করবে। একই সঙ্গে দেশের সব জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনকেও অনুরূপ কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির দিনটি আওয়ামী লীগ ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে পালন করে। তবে রাজপথের বিরোধী দল বিএনপি এই দিনকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে। এই দিন সারা দেশে বিএনপি কালো পতাকা উত্তোলন এবং ৭ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *