চ্যানেল আই মাটি ও মানুষের পক্ষে কাজ করে- দিনাজপুর জেলা প্রশাসক

দিনাজপুর থেকে মোঃ আফজাল হোসেন :
দিনাজপুর জেলা প্রশাসক মো.মীর খায়রুল আলম বলেছেন,শুধু কৃষক ও মাটি’র জন্য নয়, দুঃসময়ে  দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে সর্বশীর্ষে রয়েছে চ্যানেল আই। চ্যানেল আই প্রমান করে দিয়েছে পরিবেশ, মাটি,মানুষ ও দেশের  পক্ষে কাজ করে। হৃদয়ের কথা বলে।তার প্রমান আজকের এই প্রয়াস। প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ।

বৃহস্পতিবার ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন। দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়(গুরু ট্রেনিংক স্কুল) চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আব্দুর রহমান।

দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপত্বি করেন ফোরামের সভাপতি এস.এম. খালেকুজ্জান রাজু। অনুষ্ঠানে চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী,আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এম.এ.জব্বার, উপদেষ্টা দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক জহির শাহ্,  রোটারি ক্লাবের সাবেক প্রেসিডেন্ট রনজিত কুমার সিংহ,ফোরামের সহ-সভাপতি আবুল কালম বাবুল, রোটারিয়ান শামীম কবির, রোটারিয়ান আব্দুস সালাম তুহিন, সহ-সম্পাদক মিনারুল ইসলাম মিনার,শিক্ষাবিদ করীব মাষ্টার,চিত্রকর সোয়েল,ইউপি মেম্বারর আজাহার আলীসহ ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দুঃস্থ ও শীতার্তদের মাঝে  বিতরণ করা হয় দুই’শত পিস কম্বল, এক’শ পিস জ্যাকেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *