Main Menu

আজ সাংবাদিক নাইম তালুকদারের জন্মদিন বিভিন্ন মহলের অভিনন্দন – বাংলারদর্পন 

 

 

বাংলারদর্পন : বাংলার দর্পনের নিজস্ব প্রতিবেদক ,ডেইলী ইন্ডাস্ট্রির ও দৈনিক সিলেটের মানচিত্রের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক নাইম তালুকদারের  উনিশতম জন্মদিন আজ। সাংবাদিক নাইম তালুকদারের জন্মদিনে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যাক্তিবর্গ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ নতুন বছরের প্রথম প্রহরে তার গ্রামের বাড়ীতে পারিবারিক ভাবে জন্মদিন পালিত হয়েছে। আর তার জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন,সিনিয়র সাংবাদিক সুনামগঞ্জ জেলার  মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ,মহিলা সদস্য ফারহানা ইয়াসমিন সীমা, শিমুলবাক ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, চনারচর  ইউনিয়ন চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, সিনিয়র সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ, বাংলাদেশ ছাত্রজমিয়তের আলীয়া বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,সাংবাদিক পলি রায়, ধামোদরতপী মাহমুদপুর দাখিল মাদরাসার ইংরেজী শিক্ষক বেলাল আবেদীন সাংবাদিক আলাল হুসেন রাফী,  সমাজ সেবক নিজাম উদ্দীন,  ছাত্রলীগ নেতা সুমন  তালুকদার সহ অনেক ভক্তবৃন্দ প্রমুখ।  গুনীজন তার আগামী সুন্দর ও মৃসণ হোক,  এই শুভকামনা করে মহান পালনকর্তার নিকট তার দীঘায়ূ প্রার্থনা করেন।

সাংবাদিক নাইম তালুকদার সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্গাপুর গ্রামে সম্ভ্যন্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি লেখা পড়ার পাশা-পাশি  সাংবাদিকতা  ও  সমাজ সেবায় বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে অগ্রণী ভুমিকা পালন করেছেন।

তার জন্মদিনে দেশ-বিদেশের অনেক সুধী শুভেচ্ছা দেওয়া তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *