অসুস্থ শাহরিয়াজ, ‘ফুলবানু’র শুটিং বন্ধ

কামরুল হাসান :

 

হাসিবুল রহমান মিজান পরিচালিত ‘ফুলবানু’ ছবির শুটিং  আপতত বন্ধ রয়েছে। কারণ ছবির নায়ক শাহরিয়াজ  অসুস্থ।  তিনি নিউমোনিয়ায়  আক্রান্ত হয়েছেন। ছবিতে শাহরিয়াজের বিপরীতে অভিনয় করছেনচিত্রনায়িকা জয়া চৌধুরী।

এ বিষয়ে হাসিবুর রহমান মিজান   বলেন, ‘আমরা মানিকগঞ্জের ধল্লা গ্রামে গত  দুদিনশাহরিয়াজকে ছাড়াই  শুটিং করেছি।  আজ থেকে ছবির শুটিং  পুরোপুরি বন্ধ রেখেছি। কারণ, ছবির নায়ক শাহরিয়াজ অসুস্থ।  ছবিতে গ্রামের অংশের কাজ দিয়ে আমরা শুটিং শুরু করেছিলাম। নায়িকা জয়ার কিছু দৃশ্যের শুটিং আমরা করেছি। কিন্তু এখন হিরো ছাড়া শুটিং করা যাবে না।’ছবির গল্প নিয়ে পরিচালক মিজান আরো বলেন, ‘আমার নিজের লেখা একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি। গ্রামের একটি মেয়ে ফুলবানুর শহরের পার্টিগার্ল ফুল হওয়ার গল্প নিয়েই  মূলত ছবিটি নির্মাণ করছি। আশা করছি, ছবিতে দর্শক সুন্দর একটি গল্প পাবেন।’ নায়ক শাহরিয়াজ বলেন, “আমি বেশ কয়েক দিন ধরেই অসুস্থ। ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবির শুটিংয়ের সময় থেকেই গায়ে জ্বর অনুভব করছিলাম। শুটিংয়ের ক্ষতি হবে বলে বিষয়টি গোপন করি। তবে সেখান থেকেফেরার পর ডাক্তার দেখিয়েছি।  আমার নিউমোনিয়া হয়েছে।

গতকাল থেকে ‘ফুলবানু’ ছবিতে আমার শুটিং করার কথা ছিল। তবে আমি অসুস্থতার জন্য যেতে পারিনি। মনে হয়, আরো কিছুদিন বিছানায় শুয়ে কাটাতে হবে। সবাই দোয়া করবেন, আমি যেন সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।”ছবির নায়িকা জয়া চৌধুরী বলেন, ‘ছবিটি নিয়ে আমি নতুন করে স্বপ্ন দেখছি। গল্পটা একেবারেই মৌলিক। পরিচালক হাসিবুর রহমান মিজান অনেক সিনিয়র পরিচালক।সব নিয়ে আমি আশাবাদী। আশা করি, আমাদের ছবির হিরো শাহরিয়াজ দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন। আগামী মাসের প্রথম সপ্তাহে আমার ছবির গানের শুটিং করতে সিলেটে যাব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *