Main Menu

দিরাইয়ে সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন – বাংলারদর্পন

এস,এম,ওয়াহিদুল ইসলাম, সুনামগঞ্জ :
সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই থানাপয়েন্ট হতে বাসস্ট্যান্ড ও বাসস্ট্যান্ড হইতে মদনপুর রাস্তা মেরমাতের দাবিতে মানববন্ধন করেছে সচেতন দিরাইবাসী এর ব্যানারে স্থানীয় একটি সংগঠন। দুপুর ২টার দিকে “শাহ আব্দুল করিম স্কয়ারে” এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জগদল কলেজের প্রভাষক বদিউজ্জামান এর সভাপতিত্বে ও হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোল কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী নুরুল আজিজ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, তাড়ল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহিনী কান্ত দাস, সমাজ সেবী নুরুল হক, মাতার গাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, জগদল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল পাশা, প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, রুকুন্নুজ্জামান জুহুরী প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, দিরাই থেকে বিভাগীয় শহর সিলেট এবং জেলা সদর সুনামগঞ্জের যোগাযোগের একমাত্র মাধ্যম হচ্ছে দিরাই-মদনপুর সড়ক। কিন্তু বর্তমানে খানাখন্দে গর্ত হয়ে সড়কটির এমন বেহাল দশা যে, সড়কটি যান চলাচলের অনুপযোগী। সামান্য বৃষ্টি হলেই গাড়ি চালানো কষ্টকর হয়ে পড়ে। এবছরের প্রথমার্ধে  সংস্কার কাজ শুরু হলেও অদৃশ্য কারণে তা এখন বন্ধ আছে। তাই অনতিবলম্বে মেরামতের কাজ শুরু করতে

 অর্থ পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ও দিরাই-শাল্লার সাংসদ ড. জয়াসেন গুপ্তার সুদৃষ্টি কামনা করেন। অন্যতায় বৃহৎ কর্মসূচি নিয়ে দাবি আদায়ে মাঠে নামবে সচেতন দিরাইবাসী।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *