Main Menu

সোনাগাজীতে ছাত্রলীগ নেতা নিজামকে কুপিয়ে হত্যা চেষ্টার মামলায় গ্রেফতার ১

ফেনী।
ফেনীর সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নিজাম উদ্দিন ও তার ভাই জামালকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় তার মা সবুরা খাতুন সুরমার দায়েরকৃত মামলায় এজাহারভুক্ত আসামী সালাউদ্দিন(৩৫) কে গ্রেফতার করেছে সোনাগাজী থানা পুলিশ। সে আহম্মদ গ্রামের আইয়ুব আলীর পুত্র।
ওসি মো. হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আহম্মদ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এদিকে স্ব দলীয় সন্ত্রাসীদের মাথায় ধারালো অস্ত্রে আঘাতে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছে ছাত্রলীগ নেতা নিজাম এমনি জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
উল্লেখ্য, স্ব-দলীয় ক্যাডারদের হামলায় সোমবার(১১ ডিসেম্বর) গভীর রাতে আমিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নিজাম উদ্দিন ও তার ভাই গুরতর আহত হয়।ঘটনার সময় তাকে বাড়ী থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে পাশ্ববর্তী বাড়ীর সন্ত্রাসীদের আস্তানায় ধারালো অস্ত্র দিয়ে মাথা,হাত পা সহ সমস্ত শরীরে এলোপাথারি কুপিয়ে হত্যার চেষ্টা করে। তাকে রক্ষা করতে এগিয়ে আসলে তার ছোট ভাই জামালকেও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। তারা আমিরাবাদ ইউনিয়নের আমির উদ্দিন মুন্সির গ্রামের ডাক্তার আইয়ুব আলী বাড়ীর প্রবাসী আবুল কাশেমের পুত্র। স্থানীয় এলাকাবাসী ও পরিবারের কাছ থেকে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে ভর্তি করে। পরদিন নিজামের মা সবুরা বাদী হয়ে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ইউপি সদস্য আরু মিয়াকে প্রধান আসামী করে ১৫ জনের নামে মামলা দায়ের করে।
গত এপ্রিল মাসেও সন্ত্রাসীরা নিজাম কে কুপিয়ে হত্যার চেষ্টা করে। দির্ঘদিন চিকিৎসা শেষে বাড়ী ফেরার পর নিজাম পুনরায় হামলার শিকার হলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *