Main Menu

ষড়যন্ত্র বন্ধ করে উন্নয়নে অংশীদার হোন – জার্মান আ’লীগ নেতা রানা

সৈয়দ মনির আহমদ: ষড়যন্ত্রের মাধ্যমে ১৯৭৫এর ১৫ আগষ্ট স্বপরিবারে জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করার পর ,ওইসব ষড়যন্ত্রকারীরা খুনি জিয়ার কাধে ভর করে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু সকল ষড়যন্ত্রের বাধা উপেক্ষা করে ১৯৯৬ সালের নির্বাচনের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় আসেন। এরপর থেকে দিশেহারা জাতীকে আবারো স্বপ্ন দেখান । মঙ্গলবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন ,জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও জার্মান আ’লীগ নেতা জামশেদ আলম রানা।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল হক’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবদুল মোতালেব চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে তিনি বিএনপি নেত্রীর উদ্দেশ্যে আরো বলেন , আর ষড়যন্ত্র নয়, ইতিহাস বিকৃতি নয় , শেখ হাসিনা সরকারকে সহযোগীতা করে উন্নয়নে অংশিদার হোন।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ হোসেন , আবদুল্যাহ রিংকু, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন , কলেজ ছাত্রলীগের সভাপতি নেয়ামত উল্যাহ, মঙ্গলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মীর ইমরান , সদর ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম সুমন প্রমূখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *